ভালোবাসার ঝগড়া | রোমান্টিক ভালোবাসার গল্প | ২ |


মেয়ে: ভালো থেক।
ছেলে: আর তুমি ও।
মেয়ে: আর কখন কল দিবা না।
ছেলে: ওকে।
মেয়ে: মেসেজ দিলে খবর আছে।
ছেলে: ওকে।
মেয়ে: ফেসবুকে ব্লক করে দিবে।
ছেলে: ওকে
মেয়ে: নাম্বার ডিলিট করে দিও।
ছেলে: ওকে।
মেয়ে: মেসেজ গুলো ডিলিট করে দিবে।
ছেলে: ওকে।
মেয়ে: তোমার কাছে আমার মোট কয়টা ছবি
আছে।
ছেলে: ৬৭৯টা
মেয়ে: ছবিগুলো আমায় সেন্ড করে দিয়ে
ডিলিট করে দিবে।
ছেলে: ওকে।
মেয়ে: আজ আমাদের শেষ কথা তাই বলে
এই দিনটি সারা জীবন মনে রাখবে।
ছেলে: ওকে।
মেয়ে: মিস কিন্তু একদম করবেনা।
ছেলে: আচ্ছা।
মেয়ে: মিস করলে ডেক ( কান্না জড়িত
কন্ঠে)
ছেলে: এখন আমি কিছু বলি।
মেয়ে: হুম বলো।
ছেলে: "আই লাভ ইউ"।
মেয়ে: আমায় বলছো কেন। তোমার স্নেহার
কাছে যাও।
ছেলে: আমার এতো সুন্দর জানুকে ছেড়েকি
আমি অন্য কারো কাছে যেতে পারি।
মেয়ে: যাওতো।
ছেলে: সরি জানু।
মেয়ে: যাওতো যাও।
ছেলে: সরি সরি এতগুলো সরি।
মেয়ে: একটু আগে কোথায় ছিল তোমার
ভালোবাসা।
ছেলে: তোমার কাছেইতো ছিল।
মেয়ে: স্নেহার সাথে কথা বললে কেন।
ছেলে: ভুল হয়ে গেছে।
মেয়ে: কান ধরো।
ছেলে: ধরছি।
মেয়ে: সরি বলো।
ছেলে: সরি সরি সরি।
মেয়ে: এবার ঠিক আছে।
ছেলে: জানু একটা কথা বলি।
মেয়ে: হুম বলো।
ছেলে: আজ আকাশের চঁাদটা কতো সুন্দর
লাগছে।
মেয়ে: হুম তো।
ছেলে: তারাগুলো ঝিকিমিকি করছে।
মেয়ে: ঠান্ডা বাতাস ও বইছে। কিন্তু আমি
ছাদে
যেতে পারব না।
ছেলে: ওকে আমি গেলাম যদি আস তো মেবি
আদর করে দিতাম।
মেয়ে: হুম

Post a Comment

Previous Post Next Post

Contact Form