অনেক সাধনার পরে লিরিক্স | Onek Sadonar Pore Lyrics | Niyoti Movie | তারেক কক্স


Film: Niyoti
Song: Onek Sadhonar Pore
Singer: Arifin Shuvoo & Nurendurdana Seamoon
Orijinal tune & Lyricist : Ahmed Imtiaz Bulbul
Remake Music Director: Savvy
Genre: Romantic
Choreographer: Jayesh Pradhan

Starring: Arifin Shuvoo & Jolly
Directed by: Zakir Hosen Raju
Editer : Suzon Shuvro
Produced and Distributed by: Jaaz Multimedia


==========================
অনেক সাধনার পরে আমি
পেলাম তোমার মন
পেলাম খুজে এ ভূবনে
আমার আপনজন

তুমি বুকে টেনে নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি,
ভালোবাসি
ভালোবাসি তোমাকে
-----
অনেক সাধনার পরে আমি
পেলাম তোমার মন
পেলাম খুজে এ ভূবনে
আমার আপনজন
-----------
-----------
বিধাতা আমাকে তোমার জন্যে
গড়েছে আপন হাতে,
জীবনে মরণে,আধারে আলোতে
থাকবো তোমার সাথে ;
--
বিধাতা আমাকে তোমার জন্যে
গড়েছে আপন হাতে,
জীবনে মরণে,আধারে আলোতে
থাকবো তোমার সাথে ;
--
তুমি বুকে টেনে নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি,ভালোবাসি,
ভালোবাসি তোমাকে ।
-----
অনেক সাধনার পরে আমি
পেলাম তোমার মন
পেলাম খুজে এ ভূবনে
আমার আপনজন
----------
----------
যাবেনা কখনও ফুরিয়ে যাবে
না,আমার ভালোবাসা
তোমাকে পেয়েছি,পেয়েছি আবারো
বাচার নতুন আশা
---
যাবেনা কখনও ফুরিয়ে যাবে না
আমার ভালোবাসা
তোমাকে পেয়েছি,পেয়েছি আবারো
বাচার নতুন আশা
---
তুমি বুকে টেনে নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি,ভালোবাসি,
ভালোবাসি তোমাকে ।
----
অনেক সাধনার পরে আমি
পেলাম তোমার মন
পেলাম খুজে এ ভূবনে
আমার আপনজন
তুমি বুকে টেনে নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি,ভালোবাসি
ভালোবাসি তোমাকে
--
অনেক সাধনার পরে আমি
পেলাম তোমার মন
পেলাম খুজে এ ভূবনে
আমার আপনজন
==========
==========


Post a Comment

Previous Post Next Post

Contact Form