শুভ সকাল এসএমএস | তারেক কক্স

শুভ সকাল
(৪৬) এই সুন্দর সকালেই তোমার সুন্দর মুখটি দেখেছি
এই সুন্দর সকালেই তোমাকে ভালোবেসেছি ।।
আজ তুমিও নেই আর সেই সকালও নেই সবই যেন তুচ্ছ
।।।_______""সুপ্রভাত"
(৪৭) ভোরের প্রথম আলো যেমন সুন্দর। ভোরের
হাওয়া যেমন স্নিগ্ধ। ভোরের পাখির ডাকযেমন
মধুর। তেমনি সুন্দর হোক তোমারজীবন। "শুপ্রভাত"
(৪৮) ♣→ শীশির ভেজা দুর্বা ঘাসে, ←♣ ♣→
শীশির কনা বলছে হেসে। ←♣ ♣→ বিদায়
নিয়েছে হিমাল রাত, ←♣ ♣→ জানাই
তোমাদের সুপ্রভাত। ←♣
(৪৯) সূর্যের আলো ঘুম ভাঙাল,,।ভোরের পাখিগান
শুনাল।।।দূর আকাশেরঝাপসা আলো,।কানে
কানেবলে গেল।।।সকাল যেহয়ে এল,।তোমরা
সবাইআছো ভাল???
(৫০) ভোরের মিষ্টি রোদের আলোয় মিছ কলদিয়,
কান্ত দুপুরে মনে পরলে এসএমএস কর,গভীর নিঝুম
রাতে যদি ভয়লাগে তবে ফোন কর ভূতের গল্প
শুনাবকেমন।
(৫১) রাতে জোসনা, দিনে আলো, কেনতোমায়
লাগে ভালো? গোলাপ লাল,কোকিল কালো,
সবার চাইতে তুমি ভালো।আকাশ নীল, মেঘ
সাদা, সবারচাইতে তুমি আলাদা। “শুভ সকাল”
(৫২) সবাই কে জানাই শীতের সকালের কুয়াশা
বেজা শীতল শুভেচছা----- ____শুভ সকাল____
(৫৩) সূখের জন্য “স্বপ্ন”, দুখের জন্য “হাসি”,দিনের জন্য
“আলো”, চাঁদের জন্য “নিশি”,মনের জন্য “আশা”,
তোমার জন্য রহিলআমার “ভালোবাসা”.......শুভ
সকাল।
(৫৪) টিপ টিপ বৃষ্টির টুপ টুপ শব্দ, ঝির ঝির বাতাসেরমৃধু মৃধু
গন্ধ। মিট মিট তারাদের লুকু চুরি খেলা,এই নিয়ে
ভালো থেকো সারা বেলা.......{শুভ সকাল}
(৫৫) বৃষ্টির মাঝে সকাল সাজে, মেঘের শব্দ
কানেতে বাজে। তোমার স্রিতি বুকের মাজে,
মনের ভিতর ঘন্টা বাজে। তাই জীবন কাটাবো
প্রেমহিন, ভবিষ্যৎ হবে রংগিন। আবার এল সেই বৃষ্টির দিন,
সাবাইকে জানাই গুড মর্নিং।
(৫৬) কেয়া হয়ে জদি থাক আমার বাগানে। যত্ন
করে রাকব তোমায় আমারি মনে। ফুল দানিতে
সাজিয়ে তোমায় রাকব চিরকাল। রোজ সকালে
বলব তোমায় "শুভ সকাল"
শুভ সকাল বন্ধু
(৫৭) সূর্য মামার কিরণে আঁধার গেল পালিয়ে।
ভোরের শিশির ফোটায়, ফুল উঠল জেগে। ওঠ তুমি
মেল আঁখি। সকাল তোমার নিকটবর্তী। অতীত কে
পিছনে ফেলে সাজাও তোমার সকাল খানি। শুভ
সকাল।
(৫৮) মৃদু হাওয়া, শীতল পরিবেশ চিক চিক করে শিশির,
পাখির কলতানে চারিদিক মাতআরা। শুধু তুমি নেই
পাশে বন্ধু আমার। শুভ সকাল।
(৫৯) আমি কল্পনায় ভাসি তুমি ভালোবাসো বলে, আমি
সুখের মাঝে হারাই তুমি ভালোবাসো বলে,
আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে।
তাইতো তোমায় আমি জানাই শুভ সকাল।
(৬০) গুড মর্নিং জানু… দিনের শুরুতে বুক ভরা
ভালবাসা নিও, অন্তরের অনন্ত প্রেম নিও, মনের
মায়া নিও, বিনিময়ে তোমার এই পাগল টাকে
সারাদিন একটু ভালবাসা দিও। সুপ্রভাত।
(৬১) সকাল বেলা ঘুম ভাঙাল একটি পাখি এসে, শুভ
সকাল বলল আমায় মিষ্টি করে হেসে। আমিতো আর
পাখি নয় বলব উড়ে উড়ে , বলছি তাই শুভ সকাল এস এম
এস করে। শুভ সকাল।
(৬২) শুনে যাও ভোরের পাখি, একটা কথা বলে
রাখি, আছে এক বন্ধু আমার, মনে পড়ে সকাল বিকাল,
কিভাবে যে কাটল রাত, জানাই তাকে সুপ্রভাত।
(৬৩) নতুন দিন শুরু হল, মনটা আমার ভালো হলো।
সূর্য মামা উঁকি দিল, পাখিরা সব উড়ে গেল। মা
আমাকে বকা দিল, তাইতো আমার ঘুম ভাংলো ।
শুভ প্রভাত।
(৬৪) অপরূপ এই শিশির ভোরে, সবাই আছে অনেক
দূরে। কোকিল ডাকে কুহু কুহু… মনটা করে উহু উহু।
নয়তো দুপুর, নয়তো বিকাল সবাইকে জানাই শুভ
সকাল।
(৬৫) স্বপ্ন ঘেরা একটা রাত শেষ হয়ে গেল। সূর্য
মামার আগমনে ভোর যে হল। কোকিল এর কুহু
ডাকে ঘুম যে ভাংলো । আমার এই এস এম এস
তোমায় শুভ সকাল যে বলল। শুভ সকাল।
(৬৬) সুখের জন্য “স্বপ্ন”, দুখের জন্য “হাসি”, দিনের
জন্য “আলো”, চাঁদের জন্য “নিশি”, মনের জন্য “আশা”,
তোমার জন্য রহিল আমার “ভালোবাসা”.......শুভ
সকাল।
(৬৭) সকাল মানে মিষ্টি সূর্য রোদের আনাগোনা।
সকাল মানে নীল আকাশে পাখির গান শোনা।
সকাল মানে জীবন থেকে একটি দিন কমা। সকাল
মানে জীবন পথে এগিয়ে চলার তীব্র বাসনা। শুভ
সকাল।
(৬৮) রাতের আধার পালিয়ে গেল সূর্য মামার
ভয়ে। পাখি গুলো গান গাইল তুমি উঠবে বলে।
আকাশ ভরা রুপালি আলো। আজকের সকাল টা
তোমার কাটুক ভাল। শুভ সকাল।
(৬৯) তাকিয়ে দেখ পুব আকাশে সুর্য মামা হাসে।
সোনার শিশির লেগে আছে স্নিগ্ধ ঘাসে ঘাসে।
দরজা খোল সকাল হলো ফুরিয়ে গেছে রাত।
তোমার দুয়ারে দাড়িয়ে আছি জানাতে তোমায়
সুপ্রভাত।
(৭০) ভোরের আলো দিল উঁকি,,, তোমার আশায় আমি
থাকি… আমার কাছে আসবে বলে,,, বাগান ভরা
ফুলে ফুলে… খুশির জোয়ার সীমাহীন,,, তোমায়
জানাই গুড মর্নিং।
(৭১) স্বপ্ন দেখার প্রহর শেষে, ফিরল পরি ঘুমের
দেশে। কাল মেঘের আড়াল থেকে সুর্য দিল
দেখা। তাকিয়ে দেখ ভোরের আলোয় নতুন স্বপ্ন
লেখা। শুপ্রভাত।
(৭২) জীবন সাজাও স্বপ্ন দিয়ে, মন সাজাও মন দিয়ে।
রাত সাজাও চাঁদ ও অনেক তারা দিয়ে, সকাল
সাজাও গুড মর্নিং বলে, হ্যাপি গুড ডে টু ইউ।
শুভ সকাল নিয়ে কবিতা
(৭৩) মিষ্টি মিষ্টি আজকের সকাল, উষ্ণ আকাশ মৃদু মৃদু
বইছে বাতাস। দু চোখ খুলেছি শুধু তোমার টানে।
আমায় রেখ তোমার মনের একটি কোনে। ভাল
কাটুক তোমার আজকের সারাটা দিন, তোমায়
জানাই শুভ সকাল।
(৭৪) আজ সকালে ঘুম ভাঙল, একটি পাখির ডাকে।
উঠে দেখি স্নিগ্ধ সূর্য উকি দিয়েছে আকাশে। প্রকৃতির
চার পাশে উঠে গেছে আলো। ভোরের হিমেল
হাওয়ায় মনটা আমার অনেক ভাল। সুপ্রভাত।
(৭৫) গান শোনাল ভোরের পাখি,, এখনও কেউ
ঘুমাও নাকি? আমি তোমায় কত ডাকি, এবার একটু
খোল আঁখি… কেটে গেল রাত্রি কাল, তোমায়
জানাই শুভ সকাল।
(৭৬) ভোরের প্রথম সোনালি আলো, স্বপ্ন গুলো
জাগিয়ে গেল। শিশির ভেজা ঘাসের পাতায়,
তোমার হাতের আলতো ছোঁয়ায়। ফুটলো
সকাল কাটলো রাত তোমাকে জানাই শুভ
প্রভাত।
(৭৭) আসব রাতে স্বপ্ন হয়ে,, থাকব আমি কাছে…
চোঁখ খুলতেই চলে যাব,, ভোরের আলোর
দেশে… দিয়ে যাব কিছু স্মৃতি আজ এই সকালে,, শুভ
সকাল জানাই তোমায় বন্ধুত্তের সাথে।
(৭৮) ভোরের আকাশ ডাকছে তোমায়, ডাকছে
ভোরের পাখি। বলছে তোমায় জেগে ওঠ, খোল
দুটি আঁখি। ফুলের বাগান বলছে তোমায়, বাড়িয়ে দুটি
হাত। আমি ও তাই বলছি তোমায় মিষ্টি শুভ প্রভাত ।
(৭৯) একটু খানি শোন, একটু আমায় জানো । একটু সময়
দিও, একটু খবর নিও। একটু যখন একা, একটু দিও দেখা। একটু
নিও খোঁজ, বলব তোমায় রোজ । শুভ সকাল ।
(৮০) ফুলের সুরভি, সাদা মেঘ, আকাশের নীলিমা,
হিমেল হাওয়া, নদীর কলতান, কিছু অভিমান, ভাল
লাগা আরও অনেক কিছুর টানে, দিন কাটুক তোমার
হাসি আর গানে। শুভ প্রভাত।
(৮১) চাঁদ তারা হারিয়ে গেছে, রাতের আধার
কেটে গেছে, গাইছে গান পাখি ডালে,
সোনালি সূর্য পুব আকাশে, উঠেছে হেসে নতুন
করে, শুভ প্রভাত জানাই তোমারে, এই কামনা
করি দিনটা যেন ভাল কাটে।
(৮২) সারা রাত জোনাকির সাথে খেলা করে
এখনো ওঠোনি ঘুম থেকে সূর্যের ঐ আহবানে। আছি
আমি দাড়িয়ে ঠান্ডা পানি নিয়ে। ঘুম থেকে না
উঠলে দিব তোমার গায়ে ঢেলে। যখন তুমি করবে
রাগ তখনি আমি মিষ্টি করে ডাকব জানাব । সুপ্রভাত।
(৮৩) মিষ্টি সকাল শান্ত মন, ঘুমিয়ে ছিলাম এতক্ষণ , কষ্ট
করে খুললাম আঁখি, তুমি এখনও ঘুমাও নাকি? তাড়াতাড়ি
উঠে পর, আমার উইশ গ্রহন কর। সুপ্রভাত।
(৮৪) রাত শেষে হলো ভোর। বন্ধু তুই আঁখি খোল।
আঁখি দুটি মেলে দেখ বিবর্ণ তোকে মিষ্টি করে
জানিয়েছে এস এম এস এ সুপ্রভাত।
(৮৫) সারা রাত স্বপ্ন দেখে। কত ছবি মন আঁকে।
এমন সময় স্বপ্নের রাজা। আমার বলে দিল টাটা।
মা এসে দিল ডাকি। খুলতে হল দুটি আঁখি। জেগে দেখি
নাই রাত। তাই বলি সুপ্রভাত।
(৮৬) সকালহলে এসো তুমি ,শিশির কণা হয়ে ..সন্ধ্যা
হলে এসো তুমি ,রক্ত জবা হয়ে ..রাত হলে জ্বলো
তুমি ,জোনাকি হয়ে ..সারা জীবনথেকো তুমি
,আমার বন্ধু হয
(৮৭) বৃষ্টির মাজে সকালসাজে,মেঘের
শবদ্দখানেতে বাজে।তোমার স্রিতি বুকেরমাজে,
মনের ভিতরঘন্টা বাজে।তাই জীবনকাটাবো
প্রেমহিন,ভবিষ্যৎ হবে রংগিন।আবার এল সেই বৃষ্টির
দিন,সাবাইকে জানাই গুডমর্নিং।
(৮৮) সকাল বেলারসোনালী আঁলো,আজ মনটা
অনেক ভালো,কিচির মিচির ডাকছে পাখিঁ,খুলে
দেখো দুটি আঁখি,শুভ হোক আজকের দিন, জানাই
তোমায়GooD MorninG.

Post a Comment

Previous Post Next Post

Contact Form